নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে ১৯ জন হাফেজকে পাগড়ী প্রদান

চাঁপাইনবাবগঞ্জে ১৯ জন হাফেজকে পাগড়ী প্রদান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই-মহেশপুর দিঘীতে তাহ্সীনুল কোরআন দারুল হেফজ্ মাদরাসার ১৯ জন কুরআনের হাফেজকে পাগড়ী প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুরে মাদ্রাসা চত্ত¡রে ১৯ জন হাফেজকে পাগড়ী বিতরণ করা হয়।
বালিয়াডাঙ্গা ইউনিয়নের সাবেক মেম্বর আবুল কাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মেসবাহুল শাকের জ্যোতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, প্যানেল চেয়ারম্যান মো. তাসেম আলী, ইউপি সদস্য রেজাউল ইসলাম।
অথিতিরা বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত সুখী-সমৃদ্ধ দেশ গঠনে এবং আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় ইসলামিক আদর্শে জীবন গড়ে তুলতে ভূমিকা রাখবে এই মাদরাসার ছাত্ররা। ইসলামের আলো ছড়িয়ে দিতে ও শান্তিপূর্ণ সমাজ গঠনে হাফেজরা কাজ করবে এমনটাও দাবি করেন তারা।
তাহ্সীনুল কুরআন দারুল হেফজ্ মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মো. আখতারুল ইসলামের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মাদরাসার পরিচালক হাফেজ ক্বারী মো. মাহমুদুল হাসান রুমি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইয়ামিন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেসামিয়া মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মোহাম্মদ ইসমোতুল্লাহ, মাদরাসার সভাপতি আলহাজ্ব ড. মো. একরামুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও মসজিদের ইমামগণ, অভিভাবকবৃন্দ, মাদ্রাসার শিক্ষার্থী এবং স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।
পরে হেফজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

আরও দেখুন

হিলিতে বাড়ছে মসলা জাত পণ্যের দাম

নিজস্ব প্রতিবেদক: এখনো প্রায় একমাস বাকি কোরবানি ঈদ।এর আগেই দিনাজপুরের হিলিতে বেড়েছে মসলা জাত পণ্যের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *