নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের বোয়ালিয়া এলাকা থেকে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার করেন করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।আজ সোমাবার রাত সাড়ে ৮ টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাউন্সিল বাজার থেকে আব্দুল আলীমকে হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত যবুক চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার তাতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখ এর ছেলে আব্দুল আলীম (২১)।রাজশাহী র‌্যাব-৫ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান রাতে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে একটি দল গোমস্তাপুর বোয়ালিয়া রাস্তার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়। সোমবার (০২ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কাউন্সিল বাজার এলাকায় একটি ইজিবাইকে করে দুইজন আসলে তাদের সহেন্দজনকভাবে চ্যালেঞ্জ করে র‌্যাবের সদস্যরা।

এ সময় একজন পালিয়ে গেলেও; আব্দুল আলীমকে ইজিবাইকসহ র‌্যাব সদস্যরা আটক করে। পরে ওই ইজিবাইকে থাকা টমেটো ভর্তি প্লাষ্টিকের ক্যারেট তল্লাশী চালিয়ে ১০ হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। তিনি আরো বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলীম জানান, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার জড়িত। তার বিরুদ্ধে গোমস্তাপুর থানা মাদক মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …