শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের বোয়ালিয়া এলাকা থেকে ১০ কেজি হেরোইনসহ এক যবুক গ্রেপ্তার করেন করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।আজ সোমাবার রাত সাড়ে ৮ টার দিকে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাউন্সিল বাজার থেকে আব্দুল আলীমকে হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত যবুক চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার তাতীপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীন শেখ এর ছেলে আব্দুল আলীম (২১)।রাজশাহী র‌্যাব-৫ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান রাতে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে একটি দল গোমস্তাপুর বোয়ালিয়া রাস্তার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়। সোমবার (০২ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কাউন্সিল বাজার এলাকায় একটি ইজিবাইকে করে দুইজন আসলে তাদের সহেন্দজনকভাবে চ্যালেঞ্জ করে র‌্যাবের সদস্যরা।

এ সময় একজন পালিয়ে গেলেও; আব্দুল আলীমকে ইজিবাইকসহ র‌্যাব সদস্যরা আটক করে। পরে ওই ইজিবাইকে থাকা টমেটো ভর্তি প্লাষ্টিকের ক্যারেট তল্লাশী চালিয়ে ১০ হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। তিনি আরো বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলীম জানান, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার জড়িত। তার বিরুদ্ধে গোমস্তাপুর থানা মাদক মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …