নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা কলোনীপাড়া এলাকায়, অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মসজিদের মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ।
ধর্ষক আলমাস উদ্দীন (৬৫) সদর উপজেলার আমনুরা এলাকার কলোনীপাড়া গ্রামের মৃত. দাউদ আলীর ছেলে। রোববার গভীর রাতে পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, রোববার বেলা ১১টার দিকে আলমাস মুষ্ঠির চাল উঠাতে যায়। এ সময় ওই স্কুল ছাত্রীকে বাড়িতে একা পেয়ে তার শরীরে হাত দেয় আলমাস। এ সময় মেয়েটি চিৎকারের চেষ্টা করলে সে বাড়ি থেকে চলে যায়। পরে পুণরায় ফিরে এসে ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে আলমাস। পরে গতকাল বিকালে মেয়েটির পরিবারটি থানায় অভিযোগ করলে পরে গভীর রাতেই অভিযান চালিয়ে আলমাসকে আটক করে পুলিশ।
ওসি আরো জানান, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে আজ সোমবার দুপুরে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। আজ দুপুরে আলমাসকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *