নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যাঃ গ্রেফতার-২

চাঁপাইনবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যাঃ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যার করে তার চাচা ও চাচা ভাইয়েরা। নিহত ব্যক্তি হলো শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়ার গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুর রাজ্জাক (২৪)। রাজ্জাক এবার রাজশাহী কলেজে মাস্টার পরীক্ষার্থী ছিল বলে জানিয়ে তার পরিবার। গতকাল শুক্রবার ঘটনাটি ঘটলেও ওই য্বুক আজ শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।
এঘটনায় নিহতের বাবা বাদি হয়ে শিবগঞ্জ থানায় ৭ জনের নামে মামলা করলে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। আককৃতরা হলো একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগম (৩০)।
নিহত বড় রিপন জানান, শুক্রবার (২৫ অক্টোবর) সকালে বাড়ির সামনে রাস্তার উপরে বৃষ্টির পানি জমে থাকলে তা নিষ্কাসন করতে যায় আব্দুর রাজ্জাক ও তাঁর পিতা আব্দুস সালাম। কিন্তু মফিজ উদ্দিনের বাড়ির সামনে দিয়ে পানি নিষ্কাসন করতে বাধা দেয় মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বউ। এক পর্যায়ে কথা কাটাকাটি হলে মফিজ উদ্দিনের ছেলে বকুল, মো. মামুন, পলাশ, সুজন, মো. বকুল সহ তাদের স্ত্রীরা। কথাকাটাকাটির একপর্যায়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে আঃ রাজ্জাক ও তার পিতাকে।
পরে স্থানীয়দের সহায়তায় তার পরিবার আব্দুর রাজ্জাক উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পরে তা উন্নত চিকিৎসার জন্য ওই দিনই রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোর ৫ টা ৪০ মিনিটি আব্দুল রাজ্জাকের মৃত্যু হয়।
শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বাবা ৭ জনের নামে হত্যা মামলা দায়ের করে শিবগঞ্জ থানায়। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেফতার করা হয় এবং অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও দেখুন

লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত-৯

নিজস্ব প্রতিবেদক:নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৯জন ব্যাক্তি আহত হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published.