নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে কিংবদন্তী কণ্ঠশিল্পী সুবীর নন্দী স্মরণে সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জে কিংবদন্তী কণ্ঠশিল্পী সুবীর নন্দী স্মরণে সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
কিংবদন্তী কণ্ঠশিল্পী সুবীর নন্দী স্মরনে তার কণ্ঠে গাওয়া বিখ্যাত গানগুলো বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতেই চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শিল্পকলা একাডেমিতে ২০ জন শিল্পীদের নিয়ে এই বিশেষ আয়োজনের ব্যবস্থা করা হয়।জেলা কালচারাল কর্মকর্তা ফারুকুর রহমান ফয়সল বলেন, কিংবন্দন্তী কণ্ঠশিল্পী সুবীর নন্দীকে স্মরণ এবং তার কণ্ঠে গাওয়া বিখ্যাত গানগুলো বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরা। এছাড়াও বাংলা সংস্কৃতির সমুন্নত অবস্থার বিকাশ ঘটানোর জন্যই এ আয়োজনের ব্যবস্থা। আর বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য বিশ্বের দরবারে পরিচিত এবং সৃজনশীল মানবিক জাতি গঠনে রাখবে কিংবদন্তী কণ্ঠশিল্পীর গানগুলো। তিনি আরো বলেন, কীর্তিমানের কীর্তিক তুলে ধরাই বাংলার অসাম্প্রাদায়িক সহিষ্ণু সংস্কৃতির অংশ এ রকম কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা উদিচীর সাধারণ সম্পাদক গোলাম ফারুক মিথুন, স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক একরামুল হক তুফান, সাংবাদিক জহুরুল ইসলাম জহির, কবি ও সাহিত্যিক আজিজুর রহমান ও স্থানীয় ঝান্ডি গানের পরিচালক আলী হোসেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.