নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দু’হাতের কব্জি কেটে ফেলেছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দু’হাতের কব্জি কেটে ফেলেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জে উপজেলার উজিরপুর পদ্মা বাধের উপরে কে বা কারা রুবেল নামের যুবকের দুই হাতের কব্জি কেটে ফেলেছে পালিয়ে যায়। গতকাল বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে পরে তা অবস্থা খারাপের দিকে গেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
কব্জি কাটা যুবক হলো শিবগঞ্জ উপজেলার রানিহাটি গ্রামের মৃত খোদাবক্সের ছেলে রুবেল হোসেন (২৮)।
রুবেলের চাচাতো ভাই ও আওয়ামী লীগ নেতা আব্দুল সালাম জানান, পদ্মা নদীর একটি ঘটকে কেন্দ্র করে শিবঞ্জের উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ ও তার ক্যাডাররা এমনটা করেছেন বলে অভিযোগ করেন তিনি।
তিনি আরো জানান, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে আসছিলো। এসময় শিবগঞ্জের উজিরপুর বেড়ি বাঁধের কাছে কয়েকজন তাদের পথ রোধ করে এবং চেয়ারম্যান ফয়েজের চেম্বারে নিয়ে গিয়ে রুবেলের মুখ ও চোখ গামছা বেধে পদ্মা নদীর বাঁধের নিচে নিয়ে যাওয়া হয় আর সেখানে নির্যাতন করে তার দুই হাতে কব্জি কেটে নেয়া হয়। ফয়েজ চেয়ারম্যান পূর্ব শত্রæতার জের ধরে এমনটা করেছে উল্লেখ করে সালাম।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। এখন পর্যন্ত কেউ থানা অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।
এবিষয়ে কথা বলতে চেয়ারম্যান ফয়েজ উদ্দীনকে একাধিকবার ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
#

আরও দেখুন

রাণীনগরে ৫ম শ্রেণীর ছাত্রীকে মূখ বেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে ৫ম শ্রেণীর ছাত্রী (১৩)কে গেঞ্জি দিয়ে মূখ বেঁধে ধর্ষণের অভিযোগ ওঠেছে। …

Leave a Reply

Your email address will not be published.