নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জের যুবকের দু’হাতের কব্জি কাটার ঘটনায় মূল আসামিসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জের যুবকের দু’হাতের কব্জি কাটার ঘটনায় মূল আসামিসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জে রুবেল নামের এক যুবকের দুই হাত কাটার ঘটনায় মূল আসামী ও উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়েজসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার আমনুরাসহ জেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বিষয়টি পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম নিশ্চিত করেন ।
আটককৃতরা হলেন, উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উদ্দীন, একই ইউনিয়নের আলতাফ হোসেন ছেলে আলাউদ্দীন, নুর ইসলামের ছেলে জাহাঙ্গীর ও মৃত নেশার আলীর ছেলে তারেক আহমেদ।
চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, বুধবার গভীর রাতে রুবেল নামের এক যুবকের দুই হাতের কব্জি কাটার ঘটনায় মূল আসামী ফয়েজসহ ৪ জনকে আটক করা হয়। পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার আমনুরাসহ জেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ জেলা বাইরে নওগাঁ জেলায় পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল। তিনি আরো বলেন আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। অন্যান্যে আসামীদের ধরতে পুলিশের অভিযান অবহ্যত থাকবে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম জানান, রুবেলের মা রুলি বেগম ফয়েজ উদ্দীনকে প্রধান আসামী করে ২২ জনের নামে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এদিকে শিবগঞ্জ উপজেলার উজিরপুর পদ্মা বাধের উপরে ফয়েস চেয়ারম্যান ও তার ক্যাডার বাহিনী যুবক রুবেলের দুই হাতের কব্জি কেটে নেয়।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *