নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

গোদাগাড়ীতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,গোদাগাড়ী
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু কর্ণার এবং দেওপাড়া ইউনিয়নে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৩ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক হামিদুল হক এর সাথে উপজেলার মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক এবং সরকারি কর্মকর্তাগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সভাপতি আলমগীর কবির তোতা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী প্রমুখ।

এদিকে সকাল ১০ টার উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিদর্শন শেষে আদিবাসী অধ্যুষিত এলাকা ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তরুণ-তরুণীদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ দেয়ার জন্য জেলা প্রশাসক উদ্বোধন করেন ইউনিয়ন কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র। এছাড়াও জেলা প্রশাসক গোদাগাড়ী পৌরসভা, ভূমি অফিস, মডেল থানাসহ বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন এবং বৃক্ষ রোপন করেন।

বিকেলে মতবিনিময় সভা চলাকালীন সময়ে উপজেলার প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ,শীতার্থদের মাঝে কম্বল বিতরণ এবং বয়স্কদের মাঝে ভাতা বহি বিতরণ শেষে। উপজেলা বঙ্গবন্ধু কর্নার ও ব্যাডমিন্টন খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …

Leave a Reply

Your email address will not be published.