নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে লবণের গুজব প্রতিরোধে বাজারে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

গোদাগাড়ীতে লবণের গুজব প্রতিরোধে বাজারে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিবেদক,গোদাগাড়ী: পেয়াজ, লবণ, চাউলসহ নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে ও এ সংক্রান্ত গুজব প্রতিরোধের লক্ষ্যে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সকল ইউনিয়নের বাজার পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।
বুধবান (২০ নভেম্বর) উপজেলা চেয়ারম্যান সরেজমিনে বাজারের প্রতিটি দোকান পরিদর্শন করে পেয়াজ, লবণ, চাউলসহ বিভিন্ন পণ্যের মূল্য যাচাই করেন।
এ সময় তিনি ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন এবং যারা পণ্য মজুদ রেখে কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্য বৃদ্ধি করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের ঘোষণা দেন। একই সাথে তিনি মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি না করা ও প্রত্যেক দোকানে পণ্য মূল্যের তালিকা টাঙানোর নির্দেশনা দেন।

জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান সরকার পেঁয়াজ আমদানি করছে। পেঁয়াজের দাম আরও সহনীয় মাত্রায় চলে আসবে। তিনি আরও বলেন, সম্প্রতি লবণের মজুদ নিয়ে যে গুজব ছড়ানো হচ্ছে, তা সঠিক নয়। এতে কেউ কান দেবেন না। আর যারা এই গুজব ছাড়াচ্ছে তাদেরও আইনের আওতাই নিয়ে এসে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।
বাজার পরিদর্শনকালে তার সাথে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম,উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা,সাংগঠনিক সম্পাদক শাকিল খান,সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হক বাবুসহ সকল ইউনিয়নের নেতা, কর্মী, সুধিজন।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …

Leave a Reply

Your email address will not be published.