শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গোদাগাড়ীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালীসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে। বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে ব্যান্ড বাজিয়ে নেচে গেয়ে যুবকরা পৌর সদর মুখরিত করে তোলে। সোমবার বিকাল ৪ টায় উপজেলা শহীদ মিনার  থেকে বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে শহীদ ফিরোজ চত্বরের এসে সকল রাস্তা মিছিলের নগরীতে পরিনত হয়।

বিকেল ৪ টায় উপজেলা যুবলীগের উদ্যোগে বের হয় বর্ণাঢ্য র‌্যালীটি সকলের হাতে ফেসটুন ব্যানার , ব্যণ্ডপাটি, রঙ্গিন সাজে সজ্জিত র‌্যালিটি আনন্দ মুখোর করে তোলে। যুবলীগের এই র‌্যালী স্মরণকালের বৃহৎ র‌্যালী  বলে অনেকেই দাবী করেন।

উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নেতৃত্বে র‌্যালীটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। 

সেখানে আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,পৌর সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু,সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন,উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু,পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানাসহ অনেকে। 

এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *