নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

গোদাগাড়ীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী

রাজশাহীর গোদাগাড়ীতে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব -১৭) ২০১৯ উদ্বোধন হয়েছে। উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ মাঠে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গোদাগাড়ী উপজেলা পর্যায়ের খেলা উদ্বোধন করেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহায়তায় এবং উপজেলা প্রসাশন ও ক্রীড়া সংস্থার আয়োজনে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতারের এর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস সুফিয়া খাতুন মিলি, গোগ্রাম ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান, গোদাগাড়ী ইউপির চেয়ারম্যান রুহুল আমিন, পাকড়ী  ইউপির চেয়ারম্যান রাকিব সরকার, মাটিকাটা ইউপির চেয়ারম্যান আলী আযম তৌহিদ প্রমুখ।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব -১৭ খেলা সার্বিক দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগ সভাপতি আকবর আলী। ম্যাচ পরিচলনা করেন তারাজ, আলম,কমল এবং খাদেমুল ইসলাম কনক। 

উদ্বোধনী ম্যাচে পাকড়ি ইউনিয়ন বনাম মাটিকাটা ইউনিয়ন মুখোমুখি হয়, খেলায় নির্ধারিত সময়ে ১-০ গোলে মাটিকাটা ইউনায়নকে পরাজিত করে পাকড়ি ইউনিয়ন দল। উল্লেখ্য, প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যাগে গত ১ সেপ্টেম্বর থেকে সারাদেশে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)। এই টুর্নামেন্টে ৯ টি ইউনিয়ন ও ২টি পৌরসভা অংশগ্রহণ করবে। আগামীকাল শনিবার গোগ্রাম ইউনিয়ন বনাম মোহনপুর ইউনিয়ন মুখোমুখি হবে। 

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *