রবিবার , এপ্রিল ১৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

গুরুদাসপুর দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর
নাটোরের গুরুদাপুরে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গোপন ব্যালটের ভোটে সমিতির সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিল নির্বাচিত হয়েছেন।
বুধবার সকাল ১০টা থেকে টানা ২টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় এই ভোটারাধিকার কার্যক্রম।এতে ২০৫ জন ভোটার অংশ গ্রহন করেন।কিছু সময় বিরতির পর ভোটগননা শুরু হয়। ভোট গননা শেষে মোট১০২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন জাকির হোসেন ও ৫৪ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হন হাবিবুর রহমান হাবিল। সহ-সভাপতি আশরাফুল ইসলাম,সহসাধারণ সম্পাদক সুজন,কোষাধ্যক্ষ পদে মিজানুর রহমান,জহুরুল ইসলাম, আপেল মাহমুদ, শরিফুলগাজী, রমিজুল করিম মুক্তা, আবুল কালাম ও মবিদুল হক সদস্য পদে নির্বাচীত হন। মোট ৬টি পদের জন্য সভাপতি পদে ৪জন সহসভাপতি ৫জন সাধারণ সম্পাদক পদে ৭জন সহ সাধারণ সম্পাদক পদে ৪জন এবং সদস্য পদে ১৪জন সহ সর্ব মোট ৩৪ জনপ্রার্থী ্ওই নির্বাচনে সরাসরি অংশ গ্রহন করেন। দিনব্যপি অনুষ্ঠিত ওই নির্বাচনে গোলযোগের আশঙ্কায় গুরুদাসপুর থানার তদন্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক ও এস আই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ মোতায়েন করা হয়।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) নাহিদ হাসান খান। প্রধান সমন্বয়কের দায়িত্বে ছিলেন গুরুদাসপুর উপজেলা সাব রেজিষ্টার আব্দুল্লাহ আলমানুন। নির্বাচনের সার্বিক তত্বাবধায়নে ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন।

আরও দেখুন

লালপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায়  এক মোটরসাইকেল  আরোহীর মৃত্যু হয়েছে।  রবিবার (১৪ এপ্রিল ২০২৪) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *