শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক,কর্মচারী ও শিক্ষার্থীদের মানববন্ধন

গুরুদাসপুরে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক,কর্মচারী ও শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে শহীদ সাত্তার রেকায়েত প্রতিবন্ধী একীভূত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এসএম নজরুল ইসলাম এর বিরুদ্ধে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের অভিযোগে মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানের শিক্ষক,কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

আজ সকাল ১১টায় গুরুদাসপুর বাজারস্থ শহীদ সাত্তার রেকায়েত একিভূত বিদ্যালয়ের সামনে শিক্ষক,কর্মচারীবৃন্দর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের কার্যনির্বাহী কমিটির সদস্য খুবজপিুর এম হক ডিগ্রি কলেজের উপাধক্ষ্য আবু সাঈদ,প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুল আলিম, রোজীনা খাতুন প্রমূখ। বক্তব্যে বক্তরারা অভিযোগ করে বলেন, প্রতিষ্ঠাতা এস এম নজরুল হক ৪৪ লক্ষ টাকা আতœসাৎ করে উল্টো কার্যনির্বাহী কমিটির সদস্য আবু সাঈদের বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগে এনে সংবাদ সম্মেলন করেছেন। প্রতারক এস এম নজরুল ইসলামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এস.এম নজরুল ইসলাম মেঠোফোনে জানান, আমার বিরুদ্ধে আনিত ৪৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ সম্পূর্ন ভিত্তিহীন। বিদ্যালয়ের যাবতীয় হিসাব উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দেওয়া হয়েছে। তাছাড়া সরকারি নীতিমালা অনুযায়ী আবু সাঈদের মনোনীত সদস্য বাতিল হয়েছে প্রায় তিন মাস আগে। তবুও তিনি বিদ্যালয়ে আছেন।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …

Leave a Reply

Your email address will not be published.