নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গুরুদাসপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সাথে আবাসিক ডাক্তার রবিউল করিম শান্তর দূর্ব্যবহার এর প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবাররা। শহীদ সামসুজ্জোহা সরকারি অনার্স কলেজের সামনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে চিকিৎসা সেবা নিতে আসা ভুক্তভোগী পরিবারের মধ্যে গুরুদাসপুর উপজেলার শিধুলি গ্রামের রুপালী,চাঁচকৈড় খামারনাচকৈড় গ্রামের আনোয়ার হোসেন, আনঞ্জুয়ারা ও জারজিয়ারদের সাথে সরকারি হাসপাতালের আবাসিক ডাক্তার রবিউল করিম শান্তর দূর্ব্যবহার এর কথা উল্লেখ্য করে বক্তব্য রাখেন। এসময় সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা পরিবারের সদস্যগণ্য ছাড়াও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নাটোরের গুরুদাসপুরে সরকারি কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সাথে আবাসিক ডাক্তার রবিউল করিম শান্তর দুর্ব্যবহার এর প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবাররা। শহীদ সামসুজ্জোহা সরকারি অনার্স কলেজের সামনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম অভিযোগ করেন, তার স্ত্রী আঞ্জুয়ারা ক্যান্সার আক্রান্ত হওয়ার পর গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য এসেছিলেন। আঞ্জুয়ারার শ্বাসকষ্ট প্রকট হয়েছিল। অনেক অনুরোধ করার পরও অক্সিজেন না দিয়ে বের করে দেন। রাজশাহী মেডিকেলে নেওয়ার পথেই তার স্ত্রীর মৃত্যু হয়। দরিদ্র হওয়ায় সেসময় তিনি প্রতিবাদ করতে পারেননি।

যোগেন্দ্রনগর গ্রামের জোৎস্না অভিযোগ করেন- কিছু দিন আগে পানি শূণ্যতা এবং কোমরব্যথাজনিত রোগ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পানিশূণ্যতা কমলেও মাজা ব্যথা ছিলই। তারপরও তার ব্যবস্থাপত্র ছুঁড়ে ফেলে তাকে গালমন্দ করে হাসপাতাল থেকে বের করে দেন।

সিধুলী গ্রামের রুপালী অভিযোগ করেন- ১৮ ডিসেম্বর তিনি দেড় মাস বয়সি শিশুর শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তিনি নিজেও অসুস্থ্য ছিলেন। তার সাথে অসদাচরণ করে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। নজরুল, রুপালী, জোৎস্নার মাতো আরো চারজন একই অভিযোগ করেন।

আবাসিক মেডিকেল অফিসার রবিউল করিম শান্ত বলেন- একটা মহলের ব্যাক্তি স্বার্থে ব্যঘাত ঘটায় রোগীদের দিয়ে তার ভাবমূর্তি নষ্ট করতেই পরিকল্পিতভাবে সংবাদ সম্মেলনের মাধ্যেমে ভিত্তিহীন অভিযোগ করিয়েছেন।

আরও দেখুন

নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়ন পরিষদে ২০২৪-২০২৫ অর্থবছরের ৬৩ লাখ ৮৪ হাজার ২৮৭ টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *