নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

গুরুদাসপুরে ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
গুরুদাসপুরে ৩৬৬ পিস ইয়াবাসহ মানিক  প্রামনিক নামে ১ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে নাটোরের গুরুদাসপুরের বড়গঙ্গারামপুর বটতলা থেকে তাকে ওই ইয়াবাসহ আটক করা হয়। মানিক বড়গঙ্গারামপুর বটতলা গ্রামের বাবু প্রামানিকের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল সোমবার রাত সাড়ে ৯টার দিকে নাটোরের গুরুদাসপুরের বড়গঙ্গারামপুর বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ইয়াবা সংরক্ষণ ও বিক্রয়কালে ৩৬৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ মানিক  প্রামনিক (৩৮)কে হাতেনাতে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিলো বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। র‌্যাব এ সময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল, মোবাইল ফোনও জব্দ করে। এ বিষয়ে মানিকের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় রাতের আঁধারে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে জখম করলো দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় রাতের আঁধারে বাড়িতে ঢুকে গৃহকর্তাকে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিনগত রাতে  উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *