শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানালেন রাসিক লিটন

কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানালেন রাসিক লিটন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা উপলক্ষে রাজশাহীতে আগত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার দুপুর ১২টায় বিমানযোগে শাহ মখদুম বিমান বন্দরে পৌছালে নেতৃবৃন্দকে স্বাগত জানান মেয়র।
উল্লেখ্য, আজ দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, এমপি এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কার্যনির্বাহী সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ রাজশাহীর বিভিন্ন আসনের সংসদ সদস্যবৃন্দ, রাজশাহী বিভাগের সকল জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর ও থানা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে সভা শেষে বিকেলে বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *