বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / এতিমদেরকে খাবার দিলো “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”

এতিমদেরকে খাবার দিলো “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”

নিজস্ব প্রতিবেদক
ঈদুল আযহা উপলক্ষে এতিমদের মাঝে খাদ্য বিতরন করছে “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”। শুক্রবার নাটোর শহরের বন বেলঘড়িয়া এলাকার একটি এতিমখানায় এই আয়োজন করে সংগঠনটি।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ইখতিয়ারুল হক উল্লাস নারদ বার্তাকে বলেন, সরকারি মাধ্যম এবং সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে আগামী দিনেও যুবকদেরকে নিয়ে এ ধরনের কাজ করতে পারবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, মানবতার কাজে সর্বদা এগিয়ে নাটোর জেলার একমাত্র স্বাধীন ও অনলাইন ভিত্তিক স্বেচ্ছায় রক্তদাতাদের যুব সংগঠন “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”। বিগত কার্যক্রমের পরিসংখ্যান বিবেচনায় আমরা মনে করি আমাদের সাফল্যের পাল্লাটাই ভারি। প্রতিবছর ঈদ ও বিভিন্ন দিবসে আমাদের ভিন্নধর্মী কার্যক্রম শহরের বাসিন্দাদের নজর কেড়েছে। তারই অংশ হিসেবে এবারের ঈদ-উল-আযহায় আমরা আয়োজন করেছিলাম এতিম প্রজেক্ট নামে একটি ইভেন্ট, যার অংশ হিসেবে গতকাল ১৬ই আগস্ট, শুক্রবার এতিম খানার এতিমদের দুপুরের খাবারের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি- অনিক সরকার, সহ-সভাপতি নাজমুল আহম্মেদ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, প্রোগ্রাম ম্যানেজার হাবিব ইমন, সেচ্ছাসেবী রবিন, মিঠুন, আকাশ, পিয়াস, ফরহাদ, তৌহিদুল, মিঠু, অপ্সরি সুলতানা প্রমুখ।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …