শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এতিমদেরকে খাবার দিলো “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”

এতিমদেরকে খাবার দিলো “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”

নিজস্ব প্রতিবেদক
ঈদুল আযহা উপলক্ষে এতিমদের মাঝে খাদ্য বিতরন করছে “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”। শুক্রবার নাটোর শহরের বন বেলঘড়িয়া এলাকার একটি এতিমখানায় এই আয়োজন করে সংগঠনটি।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ইখতিয়ারুল হক উল্লাস নারদ বার্তাকে বলেন, সরকারি মাধ্যম এবং সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে আগামী দিনেও যুবকদেরকে নিয়ে এ ধরনের কাজ করতে পারবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, মানবতার কাজে সর্বদা এগিয়ে নাটোর জেলার একমাত্র স্বাধীন ও অনলাইন ভিত্তিক স্বেচ্ছায় রক্তদাতাদের যুব সংগঠন “নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপ”। বিগত কার্যক্রমের পরিসংখ্যান বিবেচনায় আমরা মনে করি আমাদের সাফল্যের পাল্লাটাই ভারি। প্রতিবছর ঈদ ও বিভিন্ন দিবসে আমাদের ভিন্নধর্মী কার্যক্রম শহরের বাসিন্দাদের নজর কেড়েছে। তারই অংশ হিসেবে এবারের ঈদ-উল-আযহায় আমরা আয়োজন করেছিলাম এতিম প্রজেক্ট নামে একটি ইভেন্ট, যার অংশ হিসেবে গতকাল ১৬ই আগস্ট, শুক্রবার এতিম খানার এতিমদের দুপুরের খাবারের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি- অনিক সরকার, সহ-সভাপতি নাজমুল আহম্মেদ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, প্রোগ্রাম ম্যানেজার হাবিব ইমন, সেচ্ছাসেবী রবিন, মিঠুন, আকাশ, পিয়াস, ফরহাদ, তৌহিদুল, মিঠু, অপ্সরি সুলতানা প্রমুখ।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …