বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী
ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় শহরে মাহাবুুব আহম্মেদ খাঁন স্মৃতি মঞ্চে কর্মী সমাবেশ ও রাতে দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালের সভাপতিত্বে সন্ধ্যায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য দেন পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা সনি বিশ্বাস, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, ঈশ্বরদী উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, ঈশ্বরদী পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি প্রমুখ।
সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, ‘যুবলীগ করতে হলে পাবনায় জেলা যুবলীগের সংগ্রামী আহবায়ক আলী মর্তুজা সনি বিশ্বাস ও ঈশ্বরদীতে উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্ব মেনে সংগঠন করতে হবে।’ তিনি বলেন, ঈশ্বরদীতে বর্তমানে যুবলীগ, ছাত্রলীগ সুসংগঠিত রয়েছে। কোনো অপপ্রচার করে লাভ নেই। সমাবেশে জেলা যুবলীগের নেতারা বলেন, পাবনা জেলা ও ঈশ্বরদীতে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি নেই। অচিরেই সমন্বয় করে কমিটি গঠন করা হবে।
সন্ধ্যায় কর্মী সমাবেশের পর শহরের স্টেশন সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সেখানেও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা সনি বিশ্বাস, যুগ্ম আহবায়ক শিবলী সাদিকসহ জেলা যুবলীগের নেতাসহ ঈশ্বরদী উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।##

আরও দেখুন

নন্দীগ্রামে জমে উঠেছে পশুর হাট

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:আগামী ১০ জুলাই কোরবানির ঈদ। এ ঈদকে সামনে রেখে বগুড়ার নন্দীগ্রামের রণবাঘা হাটে …

Leave a Reply

Your email address will not be published.