নীড় পাতা / আইন-আদালত / ইউএনও বাজার মনিটারিংয়ের পর সিংড়ায় পেঁয়াজের কেজি ১৬৫ টাকা !

ইউএনও বাজার মনিটারিংয়ের পর সিংড়ায় পেঁয়াজের কেজি ১৬৫ টাকা !

নিজস্ব প্রতিবেদক, সিংড়া : নাটোরের সিংড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বাজার মনিটরিং করার পর পেঁয়াজের দাম ২৪০ টাকা থেকে কমে ১৬৫ টাকায় নেমেছে। পেঁয়াজ, রসুন, আদা সহ নিত্য প্রয়োজনীয় মালামাল বেশী দামে বিক্রি না করার জন্য ব্যবসায়ীদের তিনি সতর্ক করেন।
স্থানীয় ক্রেতারা জানান, সোমবার সকালে উপজেলা পৌর এলাকার ব্যবসায়ীরা কেজি ২৪০ থেকে ২৬০ টাকা দরে পেঁয়াজ বিক্রি করছিল। দুপুরে ইউএনও বাজার মনিটরিংয়ে নামলে ব্যবসায়ীরা ১৬৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু করেন।
উপজেলা নির্বাহি কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো জানান- পেঁয়াজ, আদা সহ কিছু কিছু পণ্য নিয়ে ব্যবসায়ীরা মাজে মধ্যে কৃত্তিম সংকট তৈরী করে বাজার দর বাড়িয়ে দেয় এর পিছনে একদল চক্র কাজ করছে।
দেশের প্রতিটি এলাকায় নিয়মিত বাজার মনিটরিং করলে ব্যবসায়ীদের কারসাজি ধরা পড়বে। বাজার মনিটরিংয়ের সময় ইউএনও র সাথে ছিলেন সিংড়া মডেল প্রেসক্লাব এর সভাপতি রাজু আহমেদ, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, নতুন সময় টেলিভিশন এর সাংবাদিক রবিন খান, অফিস সহকারী রফিক প্রমূখ।

আরও দেখুন

করোনা নিয়ন্ত্রণ `বাংলাদেশের অভিজ্ঞতা জানতে চায় বিশ্ব`

নিউজ ডেস্ক: দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক …

Leave a Reply

Your email address will not be published.