বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ৭ জানুয়ারী ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল, সমাবেশ  ও লিফলেট বিতরণ

৭ জানুয়ারী ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে নাটোরে বিএনপির বিক্ষোভ মিছিল, সমাবেশ  ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

৭ জানুয়ারীর ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে দুই দিনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বিএনপি বিক্ষোভ মিছিল সমাবেশ ও লিফলেট বিতরণ করেছে। আজ  শনিবার  আলাইপুর হাফরাস্তা মোড় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলাইপুরস্থ অস্থায়ী  কার্যালয়ের সামনে এসে শেষ হয়।  মিছিল শেষে তারা সেখানে এক সংক্ষিপ্ত  সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে সাধারণ জনগনের মাঝে লিফলেট বিতরণ কারা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির বাহব্য়ক কমিটির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল রনি,যুবদলের সহ সভাপতি ছদরুল ইসলাম ডাম্বেল, ছাত্রদলের সাবেক সভাপতি সানোয়ার হোসেন তুষার, ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজন, এনএস সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক এসএম জুবায়ের সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় তারা বলেন ৭ জানুয়ারী  তামাশার নির্বাচনের নাটক সাধারণ জনগন মানেনা, বড় দলগুলোকে বাহিরে রেখে সরকার একটি পাতানো নির্বাচন করছে। এতে সরকার সফল হবে না। যে কোন মূল্যে এই প্রহসনের নির্বাচন প্রতিহত করতে হবে।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …