বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মাধনগরে অবরোধের প্রতিবাদে মাঠে আওয়ামী লীগ

মাধনগরে অবরোধের প্রতিবাদে মাঠে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক:

অবরোধের প্রতিবাদে রাজপথে আওয়ামী লীগ বিএনপি-জামায়াতের ৭২ ঘণ্টার অবরোধের প্রতিবাদে নাটোরের মাধনগরে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছে মাধনগরের আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা-কর্মীরা। নেতাদের অভিযোগ,অবরোধের নামে বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে। শেখ হাসিনার সরকার বার বার দরকার বলে স্লোগান দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৭টায় বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। এ ছাড়া বিভিন্ন এলাকায় অবরোধ বিরোধী প্রতিবাদ সভা ও মিছিলের কর্মসূচি পালন করছে যুবলীগ। অবরোধের প্রতিবাদে,শেখ হাসিনার সরকার বার বার দরকার বলে স্লোগান দিতে দেখা গেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের। তারা অভিযোগ করে বলেন,অবরোধ দিয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চাইছে। অবরোধ চলাকালে যানবাহন ও সাধারণ মানুষের নিরাপত্তায় রাজপথে থাকার ঘোষণাও দেন আওয়ামী লীগ নেতারা।

হঁশিয়ারি করে মাঠেই বিএনপিকে প্রতিহত করার। এদিকে বিএনপির ডাকা তিন দিনের অবরোধকে ঘিরে যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাধনগরে বিভিন্ন স্থানে অবস্থা নিয়েছে যুবলীগ। সরেজমিনে দেখা গেছে,কর্মসূচির প্রথম দিন জনজীবনে তেমন কোনো প্রভাব নেই। সকাল থেকে নাটোর-নওঁগা আঞ্চলিক মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রতিদিনের মতোই গণপরিবহন চলছে। অন্যান্য সাধারণ দিনের মতোই যাত্রীতে পরিপূর্ণ ছিল যানবাহনগুলোতে। অবরোধ রুখতে ও নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়ক ও ট্রেন চলাচল সচল রাখতে সকাল থেকে মাধনগর রেলওয়ে প্লাটফর্মে অবস্থান নিয়েছে,আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন,মাধনগর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন দেওয়ান,প্রচার ও প্রকাশনা সম্পাদক খাত্তাব প্রামানিক,মাধনগর আওয়ামী যুবলীগের সভাপতি নাসির উদ্দিন,আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক সৌরভ হোসেন সাদ্দামসহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …