বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় আওয়ামীলীগের হরতাল বিরোধী বিক্ষোভ সমাবেশ

পুঠিয়ায় আওয়ামীলীগের হরতাল বিরোধী বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া (রাজশাহী):
বিএনপি-জামায়াতের হরতালের নামে সন্ত্রাস-নৈরাজ্য ও হত্যার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহীর পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ।
বিএনপি-জামায়েতের সকল ধরণের অপতৎপরতা রুখতে সর্বদা সোচ্চার আছেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

রবিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় পুঠিয়া সদরে মিছিল বের করে পুঠিয়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। মিছিলটি পুঠিয়া পৌরসভার ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় তারা “শিবির-বিএনপি পাবি যেখানে ধোলাই হবে সেখানে, অবৈধ হরতাল মানিনা মানব না, আর নয় হেলাফেলা এবার হবে ফাইনাল খেলা, মৌলবাদের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশান” ইত্যাদি স্লোগান দিতে থাকে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

পুঠিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনকের নেতৃত্বে কর্মসূচিতে সদর ইউপি চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু, ভাল্লুকগাছী ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আজিজুল বারী রুমি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমন, জিউপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হান্নান সরকার, পৌর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মৃদুল, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শরিফুল ইসলাম শরিফসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ছিলেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমন বলেন, ‘গতকাল (শনিবার) সমাবেশে একজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করে তারা তাদের খুনের রাজনীতি ও নৈরাজ্যের রাজনীতির আবারো প্রমাণ দিয়েছে। বিএনপি যে সন্ত্রাসী দল, মানুষ মারার দল গতকাল সেটা দেশের জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনক বলেন, ‘দেশের এই অভাবনীয় উন্নয়নের সময়ও দেশী এবং আন্তর্জাতিক চক্র থেমে নেই। তারা বিভিন্নভাবে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চক্রান্ত করছে। সাধারণ জনগণ আজ বিএনপি-জামাতের অবৈধ হরতালকে লালকার্ড দেখিয়েছে।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …