শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি নেতাকে গুলি করেছে দূর্বৃত্তরা

নাটোরে বিএনপি নেতাকে গুলি করেছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোর জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম আফতাবকে লক্ষ্য করে  গুলি করেছে দুর্বৃত্তরা। দূর্বত্তদের গুলি বিএনপি নেতার পিঠে ও হাতে বিদ্ধ হয়েছে। রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় নিজ বাড়ির সামনে তাকে গুলি করে দুর্বৃত্তরা। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য দেওয়ান শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীরা জানায়, সকালে স্টেশন বাজার এলাকার নিজ বাড়ি থেকে বের হচ্ছিলেন সাইফুল ইসলাম আফতাব। এ সময় ১৫-২০টি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ৩টি গুলি করে। এরমধ্যে ২টি গুলি আফতাবের শরীরে বিদ্ধ হয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর অভিযোগ, আওয়ামী লীগের সমর্থকরা গুলি করেছে। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, ‘আওয়ামী লীগের কোনো নেতাকর্মীরা এ ঘটনা ঘটায়নি। জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালন করছে। এ বিষয়ে নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, তারা এখনো এ বিষয়ে কিছু জানেন না।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …