নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে পূজামন্ডপ পরিদর্শনে উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা 

বড়াইগ্রামে পূজামন্ডপ পরিদর্শনে উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা 

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়া  দুর্গোৎসব। নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৫২টি পূজামন্ডপে স্বতঃস্ফুর্ত আনন্দ-উৎসবের মধ্যদিয়ে দুর্গোৎসব পালন করা হচ্ছে।

শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপ পরিদর্শন করেন নাটোর জেলা আ’লীগের সদস্য, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের বারে বারে নির্বাচিত ভাইস  চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা।  

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে বনপাড়া পৌর শহর, ইউনিয়ন পরিষদ, বড়াইগ্রাম পৌর সভা বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।এছাড়া গত রবিবার উপজেলার ৪ টি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান।

পূজামন্ডপ পরিদর্শনকালে মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, ছাড়াও ধর্মীয় সম্প্রীতি-সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধের সান্নিধ্যে কুশল এবং শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পরে পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও সভাপতিদের হাতে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান নিজস্ব অর্থায়নে কিছু অর্থ প্রদান করেন। 

উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা বলেন, সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত হচ্ছে বড়াইগ্রাম উপজেলা। সম্প্রীতির ঐতিহ্য বজায় রেখে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজার সকল আনুষ্ঠানিকতা পালনের জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …