বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / জব্দ করা গাড়ী মুক্ত করতে যওয়ায় মারপিটের অভিযোগ

জব্দ করা গাড়ী মুক্ত করতে যওয়ায় মারপিটের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর :
নাটোরের গুরুদাসপুরে থানায় জব্দকৃত মুক্ত করতে যাওয়ার কারনে মিজানুর রহমান (২৬) নামের এক যুবককে মারপিট করা অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধা সারে সাতটার দিকে উপজেলার কান্দাইল চোদ্দমাথা এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার আক্তার হোসেন বাদি হয়ে গুরুদসপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সুত্রে জানা যায়, আক্তার হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান মৈসার্র্স নাবিল এন্টারপ্রাইজের ম্যানেজার হিসেবে দ্বায়ীত্ব পালন করেন মিজানুর রহমান। কয়েকদিন আগে আক্তার হোসেনের একটি ট্রাক থানায় জব্দ হয়। মিজানুর রহমান সেই জব্দ ট্রাকটি আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করার জন্য থানায় ও নাটোর কোর্টে যায়। মঙ্গলবার সন্ধায় আক্তার হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মিজানুর রহমানকে ট্রাকটি মুক্ত করতে নিষেধ করে উপজেলার কান্দাইল গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে এনামুল হক (৩৫)। মিজানুর রহমান নিষেধ মানতে অস্বীকার করলে এনামুল হক, একই এলাকার সাধুপাড়া গ্রামের মাজেদ মোল্লার ছেলে জহুরুল ইসলাম, গোলাম রাব্বানীর ছেলে নিক্কন হোসেনসহ (২৯) সাত থেকে আটজন লোহার রড, হাতুড়ি ও জিআই পাইপ দিয়ে মরপিট শুরু করে।

স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মিজানুর রহমান বলেন, আমি কিছুই জানি না। আমি একটি প্রতিষ্ঠানে চাকুরি করি। প্রতিষ্ঠানের গাড়ী আইনি প্রক্রিয়ার মাধ্যমে ছাড়াতে যাই। এটি কি আমার অপরাধ। আমি এই ঘটনার বিচার চাই।

এনামুল হক বলেন, এটি একটি ভুল বুঝাবুঝি। বসে ঠিক বরে নেওয়া হবে। গুরুদাসপুর থানার পুরিদর্শক মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …