বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া হাসপাতালে অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু, পরিচয় সনাক্ত করলো পিবিআই

বাগাতিপাড়া হাসপাতালে অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু, পরিচয় সনাক্ত করলো পিবিআই

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার সকালে অজ্ঞাত (৪০) এক ব্যাক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। পরে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নাটোর ইউনিটের সদস্যরা ওই ব্যাক্তির পরিচয় সনাক্ত করে। মৃত ওই ব্যাক্তির নাম নুহু আলী।

তিনি পাবনা জেলার চাটমোহর উপজেলার আনকুটিয়া এলাকার সেকেন্দার আলীর ছেলে। স্থানীয়, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় কয়েকদিন থেকে ওই ব্যাক্তিকে পাগলের বেশে ঘুরতে দেখে স্থানীয়রা। পরে শুক্রবার বিকালে ওই এলাকার হিজলি পাবনাপাড়া ইন্দারমোড় এলাকায় ওই ব্যাক্তিকে মূমূর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন তাকে খিচুনী ও শ্বাস-কস্ট জনীত রোগ নিয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পরদিন শনিবার সকালে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ওই অজ্ঞাত মৃত ব্যাক্তির পরিচয় সনাক্তে কাজ শুরু করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ও পিবিআই সদস্যরা। পরে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় সনাক্ত শেষে মৃতের পরিবারের সাথে যোগাযোগ করে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানা ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, এটি স্বাভাবিক মৃত্যু হওয়ায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …