বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / ‘ স্মরণকালের উন্নয়ন হয়েছে, শেখ হাসিনার বিকল্প নেই’
এমপি প্রার্থী-ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু

‘ স্মরণকালের উন্নয়ন হয়েছে, শেখ হাসিনার বিকল্প নেই’
এমপি প্রার্থী-ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু


নিজস্ব প্রতিবেদক ,গুরুদাসপুর
শেখ হাসিনা সরকারের বিগত ১৪ বছরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থীতা ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু। শনিবার দুপুরে গুরুদাসপুর পৌরসদরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেবক কুমার কুন্ডু, আওয়ামী লীগ নেতা ইছারুদ্দিন, প্রভাষক উত্তম কুমারসহ আরো অনেকে।
এমপি প্রার্থী ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গত ১৪ বছরে দেশের ইতিহাসে স্মরণকালের উন্নয়ন করেছে। বারবারই প্রমাণিত হয়েছে শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। কারণ দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। নাটোর-৪ আসনকে শান্তির নগরী এবং স্মার্ট নগরী হিসাবে গড়ে তুলতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে তিনি এমপি প্রার্থী হয়েছেন। জননেত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিলে জনগণ বিপুল ভোটে নির্বাচিত করবে।


স্থানীয়রা বলছেন, ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু গুরুদাসপুর উপজেলার হামলাইকোল গ্রামের লক্ষীকান্ত কুন্ডুর ছেলে। তার ভাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবি। পেশাগত কারনেই ঢাকায় বসবাস করেন। তবে ঢাকায় বসবাস করলেও গ্রামের মানুষদের প্রতি তার অকৃত্তিম ভালবাসা রয়েছে। বিভিন্ন সময় গুরুদাসপুর বড়াইগ্রামের অসহায় হতদরিদ্র মানুষদের সহযোগিতা করেছেন তিনি। তাই স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষদের দাবি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডুকে নৌকার মনোনয়ন দেওয়া হোক।

এছাড়াও মনোনয়ন প্রত্যাশী এই প্রার্থী নাটোর-৪ আসনের বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ণ কার্যক্রম তুলে ধরে প্রচারপ্রচারণা চালিয়ে যাচ্ছেন। জনগণের দোড়গড়ায় গিয়ে পুনরায় শেখ হাসিনা সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …