বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / অবৈধ সরকারের পদত্যাগের দাবীতে নাটোরে বিএনপির অনশন

অবৈধ সরকারের পদত্যাগের দাবীতে নাটোরে বিএনপির অনশন

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরন ও ১ দফা দাবীতে জেলা বিএনপির অনশন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনশন অনুষ্ঠিত হয়। অনশনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু,জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান বাবুল চৌধুরি, মহিলা দলের সভাপতি সুফিয়া হক ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, সহ অন্যান্য জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় বক্তার বলেন সরকার বিএনপির চেয়ার পারর্সন কে ভয় পায় বলে বিদেশে চিকিৎসা নিতে যেতে দিচ্ছে না। তিনি রাজনৈতিক প্রতিহিংসার স্বিকার। তাকে স্লো পয়জনিং এর মাধ্যমে তিলে তিলে মারতে চায়। তাকে বিদেশে পাঠালে সব জানা যাবে বলে তাকে বিদেশে যেতে দিচ্ছে না। বিএনপি জনগনকে সাথে এই অবৈধ সরকার কে উৎখাতকরবে। তারা নিরপেক্ষ নির্দলীয় সরকার ছাড়া কোন ভোটে অংশগ্রহন করবে না। যতই হামলা মামলা হোক না কেন তারা এই সরকার কে উৎখাত করেই ছাড়বে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …