বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মরণফাঁদে পরিণত হয়েছে গ্রামীণ রাস্তা, গ্রামবাসী চায়  স্থায়ী সমাধান

মরণফাঁদে পরিণত হয়েছে গ্রামীণ রাস্তা, গ্রামবাসী চায়  স্থায়ী সমাধান

নিজস্ব প্রতিবেদক:

মরণফাঁদে পরিণত হয়েছে গ্রামীণ রাস্তা, হরহামেসাই হচ্ছে দুর্ঘটনা। নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের রায়পুর গ্রামের বাসিন্দারা আটকে পড়েছেন এই মরণফাঁদে। গ্রামবাসী চায় দ্রুত ও স্থায়ী সমাধান।  গ্রামের সকলের আয়-রোজগার নির্ভর করে বিভিন্ন কৃষি পণ্যের উপরে, কিন্তু কৃষি পণ্য বাজারজাতে পোহাতে হচ্ছে দুর্ভোগ। প্রায় ৩০০ পরিবার নিয়মিত শহরে যাওয়াআসা করে। কিন্তু টানা বৃষ্টিতে গ্রামের ৩ টি রাস্তা ধসে পড়েছে। রাস্তা চলাচলের অনুপযোগী হলেও ব্যবস্থা নেয়নি জনপ্রতিনিধিরা। 

স্থানীয়রা জানায়, আমাদের দেখার কেউ নেই, পরিবারের কোনো সদস্য গুরুতর অসুস্থ হলে যে তাকে দ্রুত  হাসপাতালে নিয়ে যাবো, সেই উপায়ও নেই। কারণ রাস্তার এই বেহাল দশা। 

রায়পুর গ্রামের কলেজ শিক্ষার্থী ইকবাল হাসান জানায়, রাস্তা খারাপ হওয়ার কারণে আমরা গাড়িতে করে সঠিক সময়ে কলেজ উপস্থিত হতে পারিনা। এলাকাবাসীর দাবী অতি দ্রুত রাস্তা সংস্কার করে যোগাযোগের উপযোগী করা।

৩ নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম বাবু নারদ বার্তাকে জানায়, সরেজমিনে গিয়ে রাস্তা দেখেছি, এখন বৃষ্টির কারণে কোথাও মাটি নেই, আবহাওয়া ঠিক হলে রাস্তা সংস্কার করা হবে। কে করবে এটা বড় কথা নয়, ভালো রাস্তা পাওয়াটাই বড়। সমস্যা সমাধানে এগিয়ে আসবে সংশ্লিষ্ট কর্তপক্ষ।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …