শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ইউনিয়ন ভূমি অফিসে তালা ভেঙে চুরি

বাগাতিপাড়ায় ইউনিয়ন ভূমি অফিসে তালা ভেঙে চুরি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ভূমি অফিসের প্রধান ফটকের দুটি তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ওই ঘটনা ঘটেছে বলে জানা যায়। ভূমি কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে অফিসের কাজ শেষে ভবনের প্রধান ফটকে দুটি তালা লাগিয়ে সবাই বাড়ি চলে যান। পরদিন বুধবার সকাল ৯ টার দিকে ডাটা এন্ট্রি অপারেটর এসে দেখেন ফটকের দুটি তালা ভাঙা।

পরে ভেতরে প্রবেশ করে দেখেন অফিসের একটি ল্যাপটপ, একটি ডেক্সটপ মনিটর, সিপিইউ, কিবোর্ড, মাউসসহ একটি স্ক্যানার চুরি হয়েছে। পরে তিনি ওই কার্যালয়ের প্রধান কর্মকর্তা মোশাররফ হোসেনকে মোবাইলে খবর দেন। তিনি কার্যালয়ে এসে চুরির ঘটনাটি দেখার পরে থানায় একটি জিডি করেন।

ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ভূমি কার্যালয়ের উপসহকারী ভূমি কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, নৈশপ্রহরী না থাকায় এমন ঘটনা ঘটেছে বলে তাঁর ধারণা। নৈশপ্রহরী থাকলে হয়তোবা এশন ঘটনা ঘটতো না।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খাঁন বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুরাইয়া মমতাজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঘটনা তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …