বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / দেবরের মৃত্যুর খবরে ভাবিরও মৃত্যু

দেবরের মৃত্যুর খবরে ভাবিরও মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় দেবরের মৃত্যুর খবর পেয়ে মরদেহ দেখতে আসার সময় মারা গেলেন ভাবিও। সোমবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।  নিহত দেবরের নাম ফজলুর রশিদ (৩৯)। তিনি উপজেলার পাকা ইউনিয়নের বেগুনিয়া পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আর ভাবি  নাইচ বেগম (৪০)  ভাই বজলুর রশিদের স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত ফজলুর রশিদ সোমবার রাত পর্যন্ত তমালতলা হাটে সবজি বিক্রি করেছেন । এরপর রাত সাড়ে ১০টার দিকে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন।  দ্রুত স্থানীয় পল্লী চিকিৎসককে খবর দিলে চিকিৎসক এসে তাকে মৃত ঘোষনা করেন। তার এই মৃত্যুর খবর ঢাকায় থাকা ভাই-ভাবিকে মোবাইল ফোনে পরিবারের সদস্যরা জানালে দেবরের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন ভাবি নাইচ বেগম।

অসুস্থতা নিয়েই দেবরের মরদেহ দেখতে দ্রুত ঢাকা থেকে বাসযোগে রওনা দেন ভাই ও ভাবি। পথে গাজীপুর কালিয়াকর এলাকায় পৌঁছলে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে স্বামী বজলুর রশিদ স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে মঙ্গলবার সকালে লাশ বাগাতিপাড়ার বাড়িতে আনা হয়। স্থানীয় পাঁকা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে  স্থানীয় স্কুল মাঠে উভয়ের জানাজা শেষে তাদের মরদেহ দাফন করা হয়েছে। এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …