বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর শহরের চকরামপুরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

নাটোর শহরের চকরামপুরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর শহরের চকরামপুরে পারিবারিক বিরোধে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্বামী মনিরুল ইসলাম শিমুল আত্মহত্যা করেছে। নিহত শিমুল বগুড়ার মালতিনগর এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে। শিমুল দম্পতি নাটোর শহরের চকরামপুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন এবং রহিম আফরোজ কোস্পানীর ব্যাটারীর দোকানে কর্মচারী হিসেবে চাকুরী করতেন। আজ সোমবার সকালে তাদের শয়ন ঘরের দরজা ভেঙ্গে ফানের সাথে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও বাসা মালিক আব্দুল হান্নান জানান, মনিরুল ইসলাম শিমুল ও তার স্ত্রী আনিকা আক্তার তাদের একটি শিশু সন্তান নিয়ে ওই বাড়ীতে ভাড়া থাকতেন। এদের স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ লেগেই থাকতো। প্রতিদিনের মত সকালেও তার স্ত্রী ছেলেকে নিয়ে স্কুলে যায়। স্কুল থেকে ফিরে এসে বাসার গেটের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে।

অনেক সময় গেট না খুললে সে পিছন দিয়ে ঘরের জানালার কাছে গিয়ে দেখে তার স্বামী গলায় ফাঁস দিয়েছে। পরে বিষয়টি বাড়ীর মালিক সহ স্থানীয়দের জানালে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করে। পরে পুলিশ মরদেহটি সুরৎহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে পুলিশ বলছে এটা আত্মহত্যা।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …