বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় মাহফুজ হত্যা কান্ডে জড়িত ৫জন গ্রেফতার, লুন্ঠিত ইজিবাইক উদ্ধার

বাগাতিপাড়ায় মাহফুজ হত্যা কান্ডে জড়িত ৫জন গ্রেফতার, লুন্ঠিত ইজিবাইক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় মাহফুজ(১৮) হত্যা কান্ডে জড়িত ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যা কান্ডে ব্যবহৃত হাতুড়ি ও লুন্ঠিত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম। তিনি আরো জানান, চলতি মাসের ৪ তারিখ সন্ধ্যার আগে ভাড়া যাত্রী পরিবহনের জন্য মাহফুজ ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন।

পরেরদিন সকালে লোক মারফত জানতে পারেন দেবনগর গ্রামের রাঙ্গামাটিয়া খ্রিস্টানপাড়া আমবাগানে মাহফুজকে পড়ে থাকতে দেখে স্থানিয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাহফুজের বাবা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় এজাহার দায়ের করেন। তারপরে পুলিশ অপরাধের ধরণ বিশ্লেষণ, তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নাটোর থানার ইব্রাহীমপুর গ্রাম থেকে গতকাল রাতে ঘটনার সাথে জড়িত সন্দেহে হাবিল হোসেনকে গ্রেফতার করে।

পরেতার দেয়া তথ্যে মতে রানাকে তার বাড়ি বাগাতিপাড়ার চকহরিরামপুর থেকে লুন্ঠিত ইজিবাইক সহ গ্রেফতার করা হয়। পরে রানা শেখ, সামিউর রহমান ও ইমন প্রামানি কে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। গেফতারকৃতরা হলেন নাটোর সদরের মৃত ফিরোজ মোল্লার ছেলে হাবিল হোসেন, ইব্রাহিমপুর এলাকার আমির চান খায়ের ছেলে রানা শেখ, বাগাতিপাড়া উপজেলার চকহরিরামপুর এলাকার মোতাহার আলীর ছেলে রানা, কুঠিবাশবাড়িয়া এলাকার সুমন আলীর ছেলে সামিইর ইসলাম ও নুরপুর মালঞ্চি এলাকার জালালপ্রামিনেরক ছেলে ইমন প্রামানিক।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …