বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে গীর্জার পিছনে একজনকে কুপিয়ে জখম

নাটোরের বড়াইগ্রামে গীর্জার পিছনে একজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে রুবেল হোসেন (২৪) নামের এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। ১ অক্টোবর রোববার সন্ধ্যায় উপজেলার জোনাইল ইউনিয়নের বর্ণী মাড়িয়াবাদ ক্যাথলিক চার্চের পিছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুবেল হোসেন উপজেলার জোনাইল ইউনিয়নের দিঘইর কান্দিপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে জোনাইল ক্যাডেট ইউনিয়ন ও সমবায় সমিতিতে চাকুরি করেন। রুবেল হোসেনের চাচা মজিবুর রহমান বলেন, প্রতিদিন ক্যাডেট ইউনিয়ন সমবায় সমিতির কার্যক্রম শেষ করে জোনাইল এলাকায় টিউশনি শেষ করে বাড়ি ফিরছিলেন রুবেল হোসেন। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে বর্ণী মাড়িয়াবাদ ক্যাথলিক চার্চের পিছনে পৌঁছালে তার সাথে থাকা একটি ব্যাগ নিতে চায় অজ্ঞাত এক ব্যাক্তি। দিতে রাজি না হলে তাকে ধারালো অস্ত্রো দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজিব বলেন, ঘটনায় জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ। খুব দ্রুতই জরিতদের আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …