নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে অগ্নিদগ্ধ হয়ে মৃত দুই আহত দুই

নাটোরের লালপুরে অগ্নিদগ্ধ হয়ে মৃত দুই আহত দুই

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোরের লালপুরে বাড়িতে আগুন লেগে শাহনাজ বেগম(৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এ সময় তার মা ইয়াতুন বেগম (৭০) ও শিশুসন্তান মাইশা(৮) সহ আরো দুজন আহত হয়েছে। আজ ২৬ শে সেপ্টেম্বর মঙ্গলবার রাত নয়টার দিকে উপজেলার নওয়াপাড়া গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিশু মাইসা মারা যায়। নিহত শাহনাজ বেগম ওই গ্রামের রমজান আলীর স্ত্রী। এলাকাবাসী জানায়, আজ ২৬শে সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার নওয়াপাড়া গ্রামে নিজ বাড়িতে শাহনাজ বেগম খড়ির চুলায় রান্না করছিলেন।

অসাবধানতাবশত রান্নার চুলা থেকে হঠাৎ করেই দরিদ্র রমজান আলীর একমাত্র ঘরে আগুন লাগে। এই আগুনে ইয়াকুলের স্ত্রী শাহনাজ বেগম ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় শাহনাজ বেগমকে বাঁচাতে গিয়ে রমজানের শাশুড়ি ইয়াতুন বেগম ও মেয়ে মাইশা গুরুতর আহত হয়। এলাকাবাসী ইয়াতুন ও মাইসাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …