নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি নেতা কর্মিদের বহনকারী মাইক্রোবাস ও প্রাইভেটকারে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

নাটোরে বিএনপি নেতা কর্মিদের বহনকারী মাইক্রোবাস ও প্রাইভেটকারে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে বিএনপির রোড মার্চ এ যাওয়ার পথে বিএনপি নেতা কর্মিদের বহনকারী মাইক্রোবাস ও প্রাইভেটকারে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ সময় বিএনপি নেতা কর্মিদের ওপর হামলা ও মারপিট করার অভিযোগ করেছে জেলা বিএনপি। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আজ রবিবার সকালে সদর উপজেলার ডাল সড়ক, তেবারিয়া ও সৈয়দ মোড় এলাকায় ঘটনাগুলো ঘটে। 

http://www.naradbarta.com

বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, বিএনপির রোর্ড মার্চ সফল করার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মিরা গাড়ী নিয়ে বের হয়। এ সময় দিঘাপতিয়া ইউনিয়নের ডাল সড়ক এলাকায় বিএনপি নেতা কর্মিদের বহনকরা একটি হাইয়েস গাড়ী থামিয়ে সরকার দলীয় ক্যাডাররা নেতা কর্মিদের মারধর করে এবং গাড়ীতে আগুন জ্বালিয়ে দেয়। এছাড়াও সৈয়দ মোড় ও তেবারিয়া এলাকায় তাদের নেতা কর্মিদের আরো দুইটি গাড়ী ভাংচুর ও নেতা কর্মিদের পিটিয়ে জখম করা হয়েছে। 

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, গাড়ীতে আগুন ধরেছে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে। তবে গাড়ীতে কিভাবে আগুন ধরেছে বা গাড়ীতে কারা ছিল তা তিনি জানেন না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …