শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে থানায় অভিযোগ করে প্রতিকার না পেয়ে সংবাদ সম্মেলন

বড়াইগ্রামে থানায় অভিযোগ করে প্রতিকার না পেয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে থানায় অভিযোগ করে প্রতিকার না পেয়ে সংবাদ সম্মেলন করেছে সুফিয়া আক্তারন নামের এক গৃহবধু। শুক্রবার সকালে উপজেলার বনপাড়ার একটি রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তার স্বামী শাহিন রেজা উপস্থিত ছিলেন।

গৃহবধু উপজেলার বনপাড়া পৌরসভার মৃধাপাড়া এলাকার বাসিন্দা।লিখিত বক্তব্য গৃহবধু বলেন, আমার স্বামীর সাথে তার বড় ভাই সেলিম রেজার (৫৫) জমাজমি নিয়ে পারিবারিক দ্বন্দ রয়েছে। তারই সুত্র ধরে মঙ্গলবার উপজেলার বনপাড়া পৌরসভার মৃধাপাড়া এলাকার সেলিম রেজা ও তার ছেলে শামিম রেজা (১৫) স্ত্রী মোছা. রিতা পারভিন (৩৫), তার মামাতো ভাই ও মৃত সাবদুল আলী প্রামানিক ছেলে রান্টু প্রামানিক (৪৫), রফিকুল ইসলাম প্রামানিক (৫৮) আমার বসত বাড়িতে ঢুকে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আমি প্রতিবাদ করলে তারা বাশেঁর লাঠি দিয়ে এলাপাথারি ভাবে আমাকে মারপিট করে। এর আগেও কয়েকবার আমাকে মারপিট করে। স্থানীয় প্রধানদের জানানিয়ে কোন প্রতিকার পায় নাই। তিনি আরো বলেন, আমি হাসাপালে চিকিৎষা শেষে বুধবার বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করি। অভিযুক্তরা এলাকায় প্রভাবশালী কেউ তাদের বিরুদ্ধে কথা বলে না। তাই এ বিষয়ে পুলিশের কোন ভুমিকা আমরা দেখতে পাই নাই। থানায় অভিযোগ করার কারনে আবারো মারপিট করে হত্যা হুমকি দিচ্ছে।


বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় নাটোর ইয়ুথ ব্লাড ডোনার গ্রুপের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও স্বেচ্ছাসেবী …