বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে পিস্তলসহ ডাকাত গ্রেপ্তার

বড়াইগ্রামে পিস্তলসহ ডাকাত গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে একটি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাত চারটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতিতে জড়িত আরো তিনজন গ্রেপ্তার করতে অভিযানে নেমেছে পুলিশ।


গ্রেপ্তার ব্যাক্তির নাম বুলবুল হাসান (১৯)। তিনি সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার প্রাইকুশা গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, রাত সারে এগাড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের (ফিডাররোড) সুতিরপার এলাকায় থেকে উপজেলার তিরাইল পুর্বপাড়া গ্রামের আবু হানিফের ছেলে রাজদুল হোসেনকে (৩৬) হাত-পা বেধে মোটরসাইকেল ছিনতাই করে বুলবুল হাসানসহ আরো চারজন। রাত একটার দিকে পুলিশ খবর পেয়ে অভিযানে নামে পুলিশ।


রাতে কলাবাগান এলাকায় রাস্তায় পেরেক বিছিয়ে গাড়ী বিকল করে ডাকাতি শুরু করে তারা। পুলিশ বুঝতে পেরে অভিযান চালিয়ে একজন গ্রেপ্তার করে বাকী তিনজন পালিয়ে যায়। এসময় একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও রাস্তায় ফেলা লোহার পেরেক উদ্ধার করা হয়। রাজদুল হোসেন বলেন, আমি পুকুর চাষ করি। সেখান থেকে রাত সারে এগাড়োটার দিকে আমার মোটরসাইকে (পাবনা-হ ১১-০৯৪৫) নিয়ে বাড়ি ফিরতে ছিলাম। সুতিরপার এলাকায় পৌছালে চারজন লাঠি নিয়ে আমার মোটরসাইকেলের সামনে দাড়ায়। তারা আমাকে লুঙ্গি দিয়ে পা ও গায়ের জামা দিয়ে হাত বেধে পাশের কলার গাছের সাথে আটকায় রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। আমি মুখদিয়ে হাতে বাধন খুলে আগ্রান তেল পাম্পে থাকা লোকজনকে বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়।


অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরিফ আল রাজিব বলেন, ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। একজন ডাকাতকে গ্রেপ্তার ও বাকীদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …