শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বড়গাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়েছে প্রতিপক্ষরা

নাটোরে বড়গাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়েছে প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বড়গাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোঃ শিমুল(২৩) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

আজ ৮ সেপ্টেম্বর শুক্রবার রাত সোয়া দশটার দিকে শহরের বড়গাছা এলাকায় এই ঘটনা ঘটে। আহত শিমুল দক্ষিণ বড়গাছা এলাকার আসাদুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, আজ ৮ সেপ্টেম্বর শুক্রবার রাত সোয়া দশটার দিকে শিমুল শহরের উত্তর বরগাছা এলাকার ঠিকাদার জাহানের বাড়ির পিছনের রাস্তায় চার-পাঁচজন বন্ধুসহ হেঁটে যাচ্ছিল এ সময় একই এলাকার সাব্বির ১০-১২ জন বন্ধুবান্ধব নিয়ে এসে চাপাতি দিয়ে হামলা চালিয়ে কুপিয়ে শিমুলকে জখম করে চলে যায়। পরে এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে সেখানে অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক শিমুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার একজন জানান, মূলত সাব্বির এবং শিমুল দুজনেই ইয়াবা কারবারি। এলাকার আধিপত্য ও দখল নিয়ে এই সংঘর্ষের ঘটনা।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন আহমেদ জানান, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে কি ঘটনা ঘটেছে কি কাকে জখম করেছে বিষয়গুলি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …