শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / রাজপথে ঐক্যবদ্ধ থাকতে বিএনপি
মনোনয়ন প্রত্যাশী রঞ্জুর আহবান

রাজপথে ঐক্যবদ্ধ থাকতে বিএনপি
মনোনয়ন প্রত্যাশী রঞ্জুর আহবান

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:
সবাইকে রাজপথে থাকার আহবান জানিয়ে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী ও প্রয়াত সংসদ সদস্য এম মোজাম্মেল হকের বড় ছেলে নতুন মুখ ব্যারিস্টার আবু হেনা মোস্তফা কামাল (রঞ্জু) বলেছেন,- নির্বাচনের আগে আমাদের তত্ত্বাবধায়ক সরকার দরকার। যার অধীনে সুষ্ঠু নির্বাচন করতে পারব। আমাকে একটা নির্বাচন করার সুযোগ দিন। আমি সরকারি দলের প্রতিনিধিকে ১ লক্ষ ভোটে পরাজিত করব। দল আমাদেরকে অবশ্যই মূল্যায়ন করবে, অতীতেও মূল্যায়ন করেছে। এই দলের প্রত্যেক সদস্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাইকে রাজপথে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

শুক্রবার বিকেল ৫টার দিকে প্রয়াত সাংসদ মোজাম্মেল হকের বাগানবাড়িতে অনুষ্ঠিত বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই কথাগুলো বলেন তিনি। এতে সভাপতিত্ব করেন চাপিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শামসুল হক মোল্লা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, বিএনপি নেতা মো. আলাল সরদার, নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. ফিরোজ আহম্মেদ, বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর সবুজ বিশ্বাস লালন, শরিফুল ইসলাম শরীফ, অ্যাডভোকেট শরিফুল ইসলাম ভোলা, আব্দুল মান্নান (শিক্ষক), মহিলা দল নেত্রী ও সাবেক কাউন্সিলর অঞ্জলি আফসারী, আব্দুল করিম, শাকিল হোসেন, ফেরদৌস হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় পৌরসদরসহ ৬টি ইউনিয়নের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। সবশেষে দেশ, জাতি ও দলের মঙ্গল কামনা এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …