নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে নাজেসাসের শোক

অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে নাজেসাসের শোক

নিজস্ব প্রতিবেদক:

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধুর সহচর অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকা (নাজেসাস)।

দুপুরে সংগঠনটির পক্ষ থেকে সভাপতি দীপঙ্কর লাহিড়ী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ এ শোকবার্তা প্রদান করেন।

শোক জানানোর পাশাপাশি, এতে মরহুমের আত্মার শান্তি কামনা, পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনাা জানানো হয়। পাশাপাশি, বড়াইগ্রাম-গুরুদাসপুর সংসদীয় আসনসহ নাটোরের জন্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের অবদান স্মরণ করা হয়েছে।

শোকবার্তায় উল্লেখ করা হয় ‌’নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বর্ষীয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের মৃত্যুতে নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার (নাজেসাস) পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। সৃষ্টিকর্তার কাছে তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। মরহুমের পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানাই। আল্লাহ যেন তাদের এ শোক সইবার সক্ষমতা দেন।
আমরা জানি, গণমানুষের এই নেতার সব ধ্যান-জ্ঞান ছিল নাটোরের কল্যাণে নিবেদিত। আমরা মনে করি, প্রবীণ এ রাজনীতিকের মৃত্যুতে রাজনীতিতে যেমন অপূরণীয় ক্ষতি হলো তেমনি নাটোর জেলার আপামর মানুষ হারালেন এক অকৃত্রিম বন্ধুকে। অভিভাকতুল্য এই জনপ্রতিনিধির অবদান নাটোরবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে বলে আমাদের প্রত্যাশা।’

আরও দেখুন

নন্দীগ্রামে সাংবাদিকদের ঐক্য গড়ার লক্ষ্যে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার নন্দীগ্রামে সাংবাদিকদের ঐক্য গড়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (১১ মে) …