নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নাটোরের নলডাঙ্গায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের একটি জলাশয় লিজ নিয়ে বিরোধে এক মহিলাকে জড়িয়ে মামলায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিককে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নলডাঙ্গা পৌর এলাকাবাসী। আজ মঙ্গলবার বিকেলে নলডাঙ্গা থানার সামনে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোস্তফা নাসিম মাষ্টার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গ্রেফতারকৃত নিশানের বাবা রহিদুল ইসলাম সহ এলাকাবাসী।
এ সময় বক্তারা বলেন, এলাকার মসজিদ, মাদ্রাসা ও গোরস্থানের উন্নয়নকল্পে বরাবরের মত প্রতিষ্ঠানের পক্ষ থেকে রেলওয়ের একটি জলাশয় লিজ নেওয়া হয়। কিন্তু একটি কুচক্রী মহল নিজেদের ভোগের জন্য একটি জাল কাগজ তৈরী করে জলাশয়টি দখল নিতে চেষ্টা করে।

এর প্রতিবাদ করায় ওই মহলটি উপজেলা পূর্ব সোনাপাতিল গ্রামের এক মহিলাকে জড়িয়ে তাকে দিয়ে গত ৪ জুন রাতে নলডাঙ্গা থানায় ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করায়। মামলা দায়েরের পরই থানা পুলিশ ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানি কে গ্রেফতার করে।

বক্তারা বলেন ওই মহিলার মাও বলেছেন তার মেয়ে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। অন্যায়ের প্রতিবাদ করায় নিশানকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। তারা এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিষয়টির সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান। মানববন্ধন শেষে তারা এক বিক্ষোভ মিছিল বের করে এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …