নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় মন্দিরে অনুদান দিলেন উপজেলা চেয়ারম্যান

সিংড়ায় মন্দিরে অনুদান দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: 

নাটোর জেলা আ’লীগের সদস্য, সিংড়া পৌর আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক বলেছেন, ‘অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মহান স্বাধীনতা যুদ্ধে এ দেশের মুক্তিকামী সব মানুষ একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের। বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হবো।

বুধবার (৩১ মে) দুপুরে সিংড়া উপজেলা কেন্দ্রীয় মন্দিরের হরিবাসর কমিটির কাছে উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান দেয়ার সময় এসব কথা বলেন তিনি।

এসময় কেন্দ্রীয় মন্দির পরিদর্শন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং মন্দির কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক। এছাড়াও নব-নির্মিত উপজেলা কেন্দ্রীয় মন্দিরের উন্নতিকল্পে এক লক্ষ টাকা অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দেন চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন হরিবাসর কমিটির সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার সাহা, উপজেলা কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি বাবু বিশ্বনাথ সাহা, সম্পাদক নীলমনি সাহা, উপদেষ্টা অধ্যাপক রাজেন্দ্র প্রসাদ সাহা, উপজেলা পরিষদের সিএ মো. মাহবুব হাসান প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …