বুধবার , অক্টোবর ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ৫ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নাটোরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

৫ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নাটোরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক: 
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি, সমতলের আদিবাসীদের জন্য পৃথক ভ‚মি কমিশন ও মন্ত্রণালয় গঠন, ৫ % কোটাসহ ৫ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নাটোরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে জাতীয় আদিবাসী পরিষদ জেলা শাখার আয়োজনে শহরের স্বাধীনতা চত্ত¡র এলাকায় আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা শাখার সভাপতি প্রদীপ লাকড়া, সাধারণ সম্পাদক কালিদাস রায়, যুগ্ম সাধারণ সম্পাদক যাদু কুমার দাস, দপ্তর সম্পাদক শ্যামলাল তেলী, সদস্য মাধাই মুন্ডা, উপদেষ্টা বাকী বিল্লাহ রশীদি, অনুপ ভট্টাচার্য্য, আদিবাসী যুব পরিষদের জেলা সভাপতি পরিতোষ মন্ডা, সাধারণ সম্পাদক সুজিত তেলী বাবু, সদস্য হেমন্ত পাহান প্রমূখ।

মানববন্ধনশেষে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে ৫ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসক আবু নাছের ভ‚ঁঞার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রদান করে সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …