মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর এটিএম বুথ উদ্বোধন

নাটোরে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর এটিএম বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। আজ দুপুর বারোটার দিকে শহরের আলাইপুরস্থ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের নিচে এই এটিএম বুথের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর অঞ্চলের রিজিওনাল হেড এম মতিয়ার রহমান। সভাপতিত্ব করেন ব্রাঞ্চ ম্যানেজার এম এইচ এ রাজ্জাক। এ সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক জুলফিকার হায়দার যোশেফ, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিৎ চৌধুরী প্রমুখ।
উদ্বোধন এর পরে ব্যাংকের সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। প্রধান অতিথির বক্তব্যে উমা চৌধুরী জলি জানান, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দীর্ঘদিন ধরে সুনামের সাথে তার সেবা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। ভবিষ্যতে আরও ব্যবসা বাধ্য কার্যক্রমের মাধ্যমে ব্যাংকটি তার স্বতন্ত্র বজায় রাখবে।
বাইকের রেজিওনাল হেড মতিউর রহমান জানান, নাটোরে মার্কেন্টাইল ব্যাংকের এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে ২৪ ঘন্টা গ্রাহক সেবার আরো একটি দ্বার উন্মুক্ত হলো। ব্যাংকের এই কার্যক্রম পরিচালনায় তিনি সবার সহযোগিতা কামনা করেন।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …