নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় অটো ভ্যানের এক যাত্রীর মৃত্যু; আহত-২

নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় অটো ভ্যানের এক যাত্রীর মৃত্যু; আহত-২

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরের সিংড়ায় মাল বোঝাই ট্রাকের ধাক্কায় আব্দুর রহিম নামে অটো ভ্যানের এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই যাত্রী। আহতদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বালুয়া বাসুয়া এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহিম উপজেলার কলম পুন্ডরী গ্রামের উপেন আলীর ছেলে। 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, সিংড়া বাজার থেকে অটোভ্যান যোগে চালক সহ ৪/৫ জন শ্রমিক বালুয়া বাসুয়া এলাকায় যাচ্ছিল। পথে বগুড়া থেকে নাটোরগামী একটি মাল বোঝাই ট্রাক ভ্যানটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা চালক সহ সকল যাত্রীরা ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই আব্দুর রহিম নামে এক শ্রমিকের মৃত্যু হয়। এ সময়  গুরুতর আহত হয় আরো দুই জন। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার ও আহতদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ট্রাকটিকে আটকের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …