নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / আজ বগুড়া-৪ আসনের উপনির্বাচন

আজ বগুড়া-৪ আসনের উপনির্বাচন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া: 
আজ বুধবার (১ ফেব্রয়ারি) বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাতীয় সংসদ উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করার লক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সবগুলো ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

এ নির্বাচনে সংসদ সদস্য পদে দলীয় প্রার্থীরা হলেন, ১৪ দলীয় জোট প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন (মশাল), জাকের পার্টির প্রার্থী আব্দুর রশীদ (গোলাপফুল), জাতীয় পার্টির প্রার্থী শাহীন মোস্তফা কামাল (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রার্থী তাজ উদ্দীন (ডাব)। স্বতন্ত্র প্রার্থীরা হলেন, নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল (কুড়াল), নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট ইনছান আলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা (দালান), নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইলিয়াস আলী (কলার ছড়ি), কাহালু উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশফিকুর রহমান (ট্রাক) ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম (একতারা)।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত বলেন, উপনির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আশা করি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইভিএমের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ নির্বাচনে কে হচ্ছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য তা নিয়ে ভোটারদের মাঝে চলছে জল্পনা-কল্পনা। বিএনপি দলীয় সংসদ সদস্য আলহাজ¦ মোশারফ হোসেনের পদত্যাগের পর থেকে এ আসনে নির্বাচনী আমেজ শুরু হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …