নীড় পাতা / জেলা জুড়ে / ব্যক্তিগত অর্থায়নে ২টি পরিবারকে ঘর উপহার দিলেন সচিব- জাকিয়া

ব্যক্তিগত অর্থায়নে ২টি পরিবারকে ঘর উপহার দিলেন সচিব- জাকিয়া

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
শিল্প সচিব জাকিয়া সুলতানা বলেছেন, প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার প্রসার ঘটাতে হবে। কারণ শিক্ষিতরাই পারে জাতিকে উন্নত করতে। বর্তমান সরকার সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সরকারের সফল আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক মহোদয় সরকারের ভিশন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আপনাদের কাছে ছুটে আসা। প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার প্রসার ঘটানোর লক্ষে নিমাকদমা গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা হয়েছে, চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে।

শিল্প সচিব নিজ গ্রাম সিংড়া উপজেলার নিমাকদমা গ্রামে ব্যক্তিগত অর্থায়নে ২টি ভূমি ও গৃহহীন পরিবারকে ব্যক্তিগত অর্থায়নে ঘর উপহার ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

এসময় উপস্থিত ছিলেন, শিল্প সচিবের স্বামী বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. আতিকুল ইসলাম, সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) রাজীব, সিংড়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা, চৌগ্রাম ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মানিক উদ্দিন প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …